প্রয়াত তৃণমূল বিধায়ক গুরুপদ মেটের ঘনিষ্ঠ নেতার বাড়িতে বিজেপি নেতৃত্ব

31st December 2020 7:55 pm বাঁকুড়া
প্রয়াত তৃণমূল বিধায়ক গুরুপদ মেটের ঘনিষ্ঠ নেতার বাড়িতে বিজেপি নেতৃত্ব


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : এবার গুঞ্জন ছড়ালো পাত্রসায়ের ও ইন্দাসে , পাত্রসায়ের ব্লক প্রাক্তন তৃণমূল সভাপতি স্নেহের মুখোপাধ্যায় ও প্রায়ত ইন্দাস বিধানসভার বিধায়ক গুরুপদ মেটের ঘনিষ্ঠ গৌতম বের র বাড়িতে বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ।

একুশের বিধানসভা নির্বাচন যতই ঘনিয়ে আসছে রাজ্য রাজনীতি উত্তাল হয়ে পড়েছে জনসংযোগ করতে ইতিমধ্যে বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীরা জেলা ব্লক গ্রাম গুলিতে যেতে শুরু করেছে একইভাবে আজ বিষ্ণুপুর বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ সোনামুখী , পাত্রসায়ের ও ইন্দাস ব্লকের কর্মীদের সঙ্গে সাক্ষাতের পাশাপাশি বাইক রেলিও করলেন ।

এছাড়াও পাত্রসায়র ও ইন্দাসে দুই তৃণমূল নেতার বাড়িতে বিজেপির সংসদ সদস্য সৌমিত্র খাঁর যাওয়া নিয়ে এলাকায় গুঞ্জন ছড়ায় । পাত্রসায়রের প্রাক্তন ব্লক সভাপতি স্নেহেশ মুখোপাধ্যায় এবং ইন্দাসের প্রয়াত বিধায়ক গুরুপদ মেটে ঘনিষ্ঠ তৃণমূল নেতা গৌতম বেরার বাড়িতে সৌমিত্র বাবু যান। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি সুজিত অগস্তি । তৃণমূলের দুই নেতা অবশ্য এটা সৌজন্য সাক্ষাত বলে মন্তব্য করেছেন ।  বিজেপি বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি সুজিত বাবু বলেন, দুই নেতা দীর্ঘদিন ধরে তৃণমূলে মর্যাদা পাননি । তাদেরকে আমরা বিজেপিতে আসার আহ্বান জানিয়েছে । এবং ওঁরা খুব শীঘ্রই দলের যোগদান করবেন ।  তৃণমূল কংগ্রেসের ইন্দাস ব্লক কোর কমিটির সদস্য গৌতম বেরা বলেন, সৌমিত্র এবং সুজিতবাবু এদিন হঠাৎ আমার বাড়িতে এসেছিলেন । এবং বিজেপি যাওয়ার প্রস্তাব দিয়েছেন । আমার অনুগামীদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্তের কথা ওনাদেরকে জানাব বলেছি ।  তৃণমূল কংগ্রেসের প্রাক্তন ব্লক সভাপতি স্নেহেশ মুখোপাধ্যায় বলেন, আমি লোকসভা ভোটের আগে থেকেই তৃণমূল ছেড়ে দিয়েছি । বিজেপিতে যাওয়ার জন্য সৌমিত্র বাবু এর আগেও প্রস্তাব দিয়েছেন । এদিন আবার এসেছিলেন । কয়েকদিনের মধ্যেই সিদ্ধান্ত জানাব ।

 





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।